,

বাজার করার ব্যাগে গাঁজা লুঙ্গীতে গোজানো ইয়াবা :: নবীগঞ্জে মাদক কারবারী নায়েব গ্রেফতার

জাবেদ তালুকদার : নবীগঞ্জে ৩ শ গ্রাম গাঁজা ও ৩২ পিস ইয়াবা সহ নায়েব আলী (৩৭) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গতকাল রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ।
পুলিশ সূত্রে জানা যায়- গত (শুক্রবার) ১৪ অক্টোবর রাত সাড়ে ৮ টার দিকে থানার এসআই স্বপন চন্দ্র দাশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়নের বেতাপুর এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নায়েব আলী (৩৭) পালানোর চেস্টা করলে তাকে আটক করেন এবং তার দেহ তল্লাশি করে বাজার কারার প্লাষ্টিক ব্যাগের ভিতর পলিথিনে মোড়ানো অবস্থায় ৩ শ গ্রাম গাঁজা এবং তার পরিহিত লুঙ্গীর কোমরে গোজানো অবস্থায় ৩২ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নায়েব আলী (৩৭) সদর ইউনিয়নের বেতাপুর (গুজাখাইর) এলাকার মৃত নিম্বর আলীর পুত্র।
বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমেদ বলেন- সে দীর্ঘদিন ধরে লোক চক্ষুর আড়ালে অবৈধভাবে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে। জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবত গাঁজা ও ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গতকাল শনিবার তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর